Candlestick প্যাটার্ন পরিচিতি ২৭তম পর্ব

121. Separating Lines (Bullish):

কোন Uptrend মার্কেটে অনেক (Gap) উপরে কোন ট্রেড শুরু হওয়ার পর ট্রেডটি যদি Bearish হয় এবং পরের ট্রেডটি যদি Bullish হয় এবং উভয়ের Opening যদি সমান হয়ে যায়, তখন এই কম্বিনেশনকে Separating Lines (Bullish) বলা হয়। এই প্যাটার্ন মূলতঃ Upward Continuation সিগন্যাল প্রদান করে থাকে, নীচে এর উদাহরন দেওয়া হলো।

122. Separating Lines (Bearish)

কোন Downtrend মার্কেটে অনেক (Gap) উপরে কোন ট্রেড শুরু হওয়ার পর ট্রেডটি যদি Bearish হয় এবং পরের ট্রেডটি যদি Bearish হয় এবং উভয়ের Opening যদি সমান হয়ে যায়, তখন এই কম্বিনেশনকে Separating Lines (Bearish) বলা হয়। এই প্যাটার্ন মূলতঃ Downward Continuation সিগন্যাল প্রদান করে থাকে, নীচে এর উদাহরন দেওয়া হলো।

123. Meeting Lines (Bullish)

কোন Downtrend মার্কেটে (1) অনেক (Gap) নীচ থেকে কোন Bullish ট্রেড (2) শুরু হয়ে যদি আগের Bearish ট্রেডের (1) Closing এর সমান লেভেলে এই Bullish ট্রেডের (2) Closing হয়, তাহলে এই প্যাটার্নকে Meeting Lines (Bullish) বলা হয়।

এই প্যাটার্ন Bullish Reversal সিগন্যাল প্রদান করে থাকে, নীচে এর উদাহরণ দেখানো হলো।

124. Meeting Lines (Bearish)

কোন Uptrend মার্কেটে (1) অনেক (Gap) নীচ থেকে কোন Bearish ট্রেড (2) শুরু হয়ে যদি আগের Bullish ট্রেডের (1) Closing এর সমান লেভেলে এই Bearish ট্রেডের (2) Closing হয়, তাহলে এই প্যাটার্নকে Meeting Lines (Bearish) বলা হয়।

এই প্যাটার্ন Bearish Reversal সিগন্যাল প্রদান করে থাকে, নীচে এর উদাহরণ দেখানো হলো।

হোম
নিউজ
ট্রেডিং স্কুল
ব্রোকার
সিগন্যাল
ক্লাব
Scroll to Top