KuCoin রিপোর্ট অনুযায়ী: জার্মানে ক্রিপ্টোকারেন্সির বড় চাহিদা রয়েছে

KuCoin দ্বারা প্রকাশিত একটি প্রতিবেদন ইঙ্গিত করে ইউরোপের সবচেয়ে ধনী দেশ জার্মান ক্রিপ্টোকারেন্সির কাছাকাছি আসছে। প্রতিবেদনে এমন পরিসংখ্যান শেয়ার করা হয়েছে, যা জার্মানিতে ক্রিপ্টোকারেন্সির জন্য ইতিবাচক ভবিষ্যতের ইঙ্গিত দেয়।

রিপোর্ট অনুযায়ী, ৪৪% জার্মান ‘‘অর্থের ভবিষ্যতের অংশ হতে ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করতে অনুপ্রাণিত।’’ প্রদিবেদনে আরও উল্লেখ করা হয়, জার্মানে ক্রিপ্টোকারেন্সি বিনিয়োগকারীদের প্রায় ৩৭% এক বছরেরও বেশি সময় ধরে ক্রিপ্টোকারেন্সিতে বিনিয়োগ করছে।

Untitled-1.jpg

পরিসংখ্যানের তথ্য অনুযায়ী, ক্রিপ্টোকারেন্সিতে আগ্রহী জার্মান মহিলাদের সংখ্যাও অনেক, এটি জার্মানির নারীদের বর্তমান উত্তরাধিকার ব্যবস্থার চেয়ে অর্থের ভবিষ্যতের বিষয়ে বেশি আগ্রহী হওয়ার ইঙ্গিত হতে পারে। KuCoin-এর সিইও জনি লিউ, একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে জার্মান ক্রিপ্টোকারেন্সি বিনিয়োগকারীদের অবস্থা ব্যাখ্যা করে বলেন, ‘‘ক্রিপ্টোকারেন্সিতে সঞ্চয় কৌশল খুব জনপ্রিয়, বিশেষ করে তরুণ প্রজন্মের মধ্যে জনপ্রিয় হচ্ছে।’’

লিউ আরও উল্লেখ করেছেন যদিও জার্মানিতে ক্রিপ্টোকারেন্সির উচ্চ চাহিদা রয়েছে, তবুও দেশটি এখনও ডিজিটাল মুদ্রার ব্যবহার সম্পর্কে কোনও নির্দিষ্ট বিধিনিষেধ তৈরি করেননি।

Leave a Comment

Your email address will not be published.

হোম
নিউজ
ট্রেডিং স্কুল
ব্রোকার
সিগন্যাল
ক্লাব
Scroll to Top