Bitcoin খুব শীঘ্রই ২৫০ হাজার ডলারে যেতে পারে- টিম ড্রেপার

ভেঞ্চার ক্যাপিটারিস্ট টিম ড্রেপার Bitcoin-নিয়ে আবার ইতিবাচক পূর্বাভাস দিয়েছেন। ওলফ অফ অল স্ট্রিটস-এর সাথে সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয়, আপনি এখনও কি বিশ্বাস করেন যে Bitcoin-এর প্রাইস ২৫০ হাজার ডলারে যাবে?

তিনি উত্তরে বলেন: হ্যাঁ। এই বছরের (২০২২) শেষের দিকে বা পরের বছরের শুরুতে Bitcoin ২৫০ হাজার ডলারে যেতে পারে।

ড্রেপার আরও বলেন, আমি বিশ্বাস করি BTC-এর প্রাইস আমার পূর্বাভাসকে ছাড়িয়ে যাবে। অবাক করা প্রাইসে যাবে। তবে এটি কখন ঘটবে তা জানি না। তিনি আরও বলেন Bitcoin বিনিয়োগে ব্যাপকহারে নারীরা এগিয়ে আসবে।

আগে ১৪ জন Bitcoin হোল্ডারের মধ্যে শুধুমাত্র একজন মহিলা ছিলেন। এখন ছয় জনের মধ্যে একজন মহিলা। ভবিষ্যতে সমান হবে।

মার্চ মাসে ক্রিপ্টো সার্ভিস প্রদাকারী সংস্থা ব্লকফির একটি সমীক্ষায় দেখা গেছে প্রায় তিনজন মহিলার মধ্যে একজন ২০২২ সালে ক্রিপ্টোকারেন্সি কেনার পরিকল্পনা করছেন। তাদের সমীক্ষায় ৬০% ইঙ্গিত দিয়েছে তারা আগামী ৩ মাসের মধ্যে ক্রিপ্টোতে বিনিয়োগ করতে চায়।

ড্রেপার ব্যাখ্যা করেন: নারীরা প্রায় সংসারের রিটেইল ব্যয়ের ৮০% নিয়ন্ত্রণ করে এবং তাদের মধ্যে সঞ্চয়ের প্রবণতা দেখা যায়। Bitcoin-এ মার্জিন কম থাকায় ক্রেডিট কার্ডের পরিবর্তে Bitcoin-এর দিকে ঝুঁকবে।

তিনি প্রত্যাশা করছেন, সকল মহিলার কাছে Bitcoin ওয়ালেট থাকবে এবং তারা Bitcoin দিয়ে জিনিস কিনবে। তখন আপনি দেখতে পাবেন Bitcoin-এর প্রাইস আমার পূর্বাভাস ২৫০ হাজার ডলার ছাড়িয়ে যাবে। যা খুব শীঘ্রই হচ্ছে।

১৯ মে ড্রেপার CNBC-কে বলেছিল বর্তমান অর্থনৈতিক অবস্থা সত্ত্বেও, আমি এখনও Bitcoin-এর উপরে বুলিশ আস্থা রেখেছি। কারণ মুদ্রস্ফীতির বিরুদ্ধে এটি দুর্দান্ত হেজ হিসেবে কাজ করে।

Leave a Comment

Your email address will not be published.

হোম
নিউজ
ট্রেডিং স্কুল
ব্রোকার
সিগন্যাল
ক্লাব
Scroll to Top