Bitcoin ১ম লক্ষ্যে পৌঁছেছে, পরবর্তীতে কী আশা করা যায়

Bitcoin-এর প্রাইস স্বল্পমেয়াদে বৃদ্ধি পেলেও পুনরায় কমতে শুরু করেছে। যা ছোটখাটো ডাউনট্রেন্ডের ইঙ্গিত দিচ্ছে। তবে বিনিয়োগকারীদের সতর্ক থাকতে হবে যেহেতু বিটকয়েন ২০০-SMA অতিক্রমে সক্ষম হয়েছে।

বিটকয়েনের প্রাইস বৃদ্ধি পেয়ে ২৫ হাজার ডলার স্পর্শ করলেও পরবর্তীতে কমতে থাকে। ১০ জুন থেকে ১৯ আগস্ট পর্যন্ত ভলিউম প্রোফাইলে দেখা যাচ্ছে বিটকয়েন সর্বোচ্চ লেনদেন হয়েছে। উক্ত সময়ের মধ্যে ২৩,২২৬ ডলার সাপোর্ট রেজিস্ট্যান্স হিসেবে কাজ করেছে।

মূলত ২০০ সপ্তাহের SMA ব্রেকের পরবর্তীতে বিটকয়েন মার্কেট ক্যাপে পুঁজি যোগ হতে থাকে। ৩০ দিনের (EMA) ২৩,২২৬ সাপোর্ট হিসেবে কাজ করলেও পরবর্তীতে ব্রেক করে নিচে নামতে সক্ষম হয়।

আজ বিটকয়েন ইতিমধ্যে ২০০ সপ্তাহের SMA ২২,৯৬৮ ব্রেক করে নিচে নামতে সক্ষম হয়েছে। এক্ষেত্রে প্রাইস কমার সম্ভাবনা জোড়ালো হচ্ছে। ২০০ সপ্তাহের SMA ট্রিপল ব্রেকডাউন করে উল্লেখযোগ্য বিয়ারিশে রয়েছে। যা মার্কেটের জন্য মোটেও ভাল ইঙ্গিত দিচ্ছে না।

বিটকয়েন ২১,৩০০ ডলার ব্রেকডাউন করে ২০,৩০০-তে যেতে পারে। প্রত্যাশা করা হচ্ছে, বিটকয়েন ১৯,২৪৮ ব্রেক করে ১৮,৬০৮ ডলারে যেতে পারে। সুতরাং স্বল্প মেয়াদে ১৫% ক্র্যামের সম্ভাবনা রয়েছে।

Leave a Comment

Your email address will not be published.

হোম
নিউজ
ট্রেডিং স্কুল
ব্রোকার
সিগন্যাল
ক্লাব
Scroll to Top