সার্চ র‌্যাকিংয়ের র্শীর্ষে SOLANA ক্রিপ্টোকারেন্সি

সার্চ র‌্যাংকিংয়ের শীর্ষে অবস্থান করছে সোলানা ক্রিপ্টোকারেন্সি। হাই থ্রুপুট ব্লকচেইন নেটওয়ার্ক সোলানা (SOL) ক্রিপ্টো ওয়ার্ল্ডে আলোচনার বিষয় হয়ে দাড়াচ্ছে। CMC ট্রেন্ডিং ক্রিপ্টোকারেন্সির শীর্ষে অবস্থান করছে সোলানা। বিশেষ করে সোলানা বিটকয়েন, ইথেরিয়াম এবং বাইনান্সের মতো দৈত্যাকার ক্রিপ্টোকারেন্সিগুলোকে পেছনে ফেলেছেন।

সোলানার এই পারফরম্যান্স দাবানলের মতো ছড়িয়ে পড়ছে ক্রিপ্টো কমিউনিটির মধ্যে। এর ফলে এটি ক্রিপ্টো ইন্ডাস্ট্রী এবং এর বাইরে বিনিয়োগকারীদের দৃষ্টি আকর্ষণ করছে।

মার্কেটের অবস্থার পরিপ্রেক্ষিতে, সোলানা ক্রিপ্টো মার্কেটের মূলধনের পরিমান ২৯ বিলিয়নের বেশি ২৪-ঘন্টায় ট্রেডিং ভলিউম প্রায় ২ বিলিয়ন ডলার। ক্রিপ্টোকারেন্সিটির এই কার্যকারিতা এটিকে CoinMarketCap- এ ১০টি ক্রিপ্টোকারেন্সির মধ্যে অন্যতম একটিতে নিয়ে এসেছে।

Untitled-1.jpg

উপরের গ্রাফে দেখা যাচ্ছে, সোলানা বিয়ারিশ অবস্থান থেকে বের হওয়ার চেষ্টা করছে। কয়েনটি ALMA মুভিং এভারেজ উপরে অবস্থান করছে। তবে কয়েনের ঊর্ধ্বমূখী এই প্রবণতা চলতে থাকলে সোলানা তার অবস্থান এগিয়ে নিতে পারে এবং ৯৫.৮৩ ডলারের রেজিস্ট্যান্স ভাঙতে সক্ষম হতে পারে।

সোলানা উক্ত প্রাইস অতিক্রমে সক্ষম হলেও পরবর্তী লক্ষ্য হতে পারে ১২২.১৬। তবে অবশ্যই, ক্রিপ্টোর এই মূল্যের পূর্বাভাস এখনও মার্কেট এবং এর নেটওয়ার্ক বিনিয়োগকারীদের আচরণের উপর নির্ভর করে।

এছাড়াও বিখ্যাত ব্যক্তিদের সোলানা সমর্থন প্রাইস বাড়িয়ে দিতে পারে। যেমন: প্রাক্তন NBA প্লেয়ার Shaquille O’Neal তার টুইটার বায়ো SHAQ.ETH থেকে SHAQ.SOL-তে পরিবর্তন করেছেন। লেখার সময় সোলানা ৮৯.৭৮ ডলারের কাছাকাছি অবস্থান করছে। গত ১৪ দিনে ক্রিপ্টোর প্রাইস -৩% কমেছে। অতএব, আপনি কি মনে করেন যে এটি ইতিমধ্যেই কেনার জন্য একটি ভাল সময়?  

Leave a Comment

Your email address will not be published.