২৪ ঘন্টায় বিটকয়েনের প্রাইস ২০০০ হাজার ডলারের বেশি কমেছে

গত ২৪ ঘন্টায় মার্কেটে মার্কিন মুদ্রাস্ফীতি প্রতিবেদনের প্রতিক্রিয়ায় ক্রিপ্টোকারেন্সিগুলোর প্রাইস কমছে। বিশেষ করে বিটকয়েনের প্রাইস ২৪ ঘন্টায় ২০০০ হাজার ডলারের বেশি কমেছে। এছাড়াও ইথেরিয়ামের প্রাইস কমে ১,৬০০ ডলারের নিচে এসেছে।

মঙ্গলবার বিটকয়েনের প্রাইস বেড়ে ২২,৬৭৩ ডলারে থাকলেও বুধবার ২০,০৬২ ডলারের নিচে নেমে এসেছিলো। আগস্টে মার্কিন কনজিউমার প্রাইস ইনডেক্স (CPI) প্রত্যাশিত ৮.১% থেকে বেড়ে ৮.৩%-এ নেমে এসেছে।

ডেইলি চার্টের  দেখা যাচ্ছে, বিটকয়েন ২২,৬০০ রেজিস্ট্যান্স ব্রেকআউটের পরে ডাউনট্রেন্ড শুরু হয়।  বর্তমানে কয়েন ২০ হাজার সাপোর্ট লেভেলকে কেন্দ্র করে ঘুরছে।

বিটকয়েনের ক্ষেত্রে ১৯,৩০০ গুরুত্বপূর্ণ সাপোর্ট হিসেবে বিবেচনা করা হচ্ছে। প্রত্যাশা করা হচ্ছে, ১৯,৩০০ সাপোর্ট অতিক্রমে সক্ষম হলে ডাউনট্রেন্ড পুনরায় শক্তিশালী হতে পারে।

ক্রিপ্টো মার্কেটের আলোচিত ইভেন্ট ইথেরিয়ামের মার্জের পূর্বে টোকেনটি ১,৬০০ প্রাইসের কাছাকাছি মুভমেন্ট করছে। ২৪ ঘন্টায় ইথেরিয়াম সর্বোচ্চ ১৬৩৭ এবং সর্বনিন্ম ১৫৬৪ প্রাইসে হিট করেছে। টোকেনটি লং টার্মে ১৫৫০ সাপোর্টে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

অপরদিকে ইথেরিয়ামের ক্ষেত্রে ১,৬০০ রেজিস্ট্যান্স হিসেবে বিবেচনা করা হচ্ছে। অনেক বিনিয়োগকারীর প্রত্যাশা আজ মার্জ ইভেন্ট কেন্দ্র করে ইথেরিয়ামের প্রাইস বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

Leave a Comment

Your email address will not be published.

হোম
নিউজ
ট্রেডিং স্কুল
ব্রোকার
সিগন্যাল
ক্লাব
Scroll to Top