স্কাইব্রিজের প্রতিষ্ঠাতা বিটকয়েন ৬ বছরে ৩ লক্ষ ডলারে পৌঁছাবে

গ্লোবাল অ্যাসেট ম্যানেজমেন্ট ফার্ম স্কাইব্রিজ ক্যাপিটালের প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং পার্টনার অ্যান্টনি স্কারমুচি শুক্রবার CNBC-এর সাথে সাক্ষাৎকারে বিটকয়েন ও ইথেরিয়ামের ক্ষেত্রে দৃষ্টিভঙ্গি শেয়ার করেছেন। ক্রিপ্টো ডাউনট্রেন্ড শেষ হয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে বলেন: গত সপ্তাহে প্রকাশিত মুদ্রাস্ফীতি ও বেকারত্বের রিপোর্টের ফলে ক্রিপ্টো মার্কেট কিছুটা রিকভার করলেও পুনরায় কমতে পারে। স্কাইব্রিজের প্রতিষ্ঠাতা বর্ণনা করেন, আপনি ক্রিপ্টোকারেন্সিতে শক্তিশালী পুনরুদ্ধার দেখতে পাবেন।

স্কাইব্রিজের প্রতিষ্ঠাতা সোলানাকেও পছন্দের তালিকায় রেখেছে। বিটকয়েন লেনদেনের সহজলভ্যতাকে কেন্দ্র করে বলেন: আমি এখানে অনেক বাণিজ্যিক কার্যক্রম দেখতে পাচ্ছি।  

বিটকয়েন সম্পর্কে আরও বলেন, সবকিছু যদি ঠিক থাকে বিটকয়েন আগামী ৬ বছরে ৩ লক্ষ ডলারে যেতে পারে। বর্তমানে আপনি যে বিটকয়েন ২০ বা ৬০ হাজার ডলারে বাই করছেন তা কোন ব্যাপার না।

তিনি আরও বলেন, বিভিন্ন বাণিজ্যিক কার্যক্রমে ইতিমধ্যে বিটকয়েন ব্যবহার হচ্ছে। এছাড়াও বিশ্বব্যাপী বিটকয়েনে বিনিয়োগের পরিমাণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে অথচ বিটকয়েনের মোট সাপ্লাই ২১ মিলিয়ন। ইতিমধ্যে ১৯ মিলিয়নের বেশি সাপ্লাই করা হয়েছে।

কম সরবারাহের সাথে চাহিদা বৃদ্ধি পেতে থাকবে এক্ষেত্রে প্রাইস বৃদ্ধির সম্ভাবনা নিশ্চিত। স্কারমুচি এ মাসের শুরুতে বলেছিলেন, বিটকয়েন বছরের শেষের দিকে ন্যায্য মার্কেট প্রাইস ৪০ হাজার ডলার ও ইথেরিয়ামের ২,৮০০ ডলারে যেতে পারে। যদিও এই বছরের মার্চ মাসে তার ভবিষ্যদ্বাণী দ্বিগুন ছিলো।

তখন তিনি বলেছিলেন, বিটকয়েন বছরের শেষে নাগাদ ১০০ হাজার এবং দীর্ঘমেয়াদে ৫০০ হাজার ডলারে যেতে পারে। সবশেষে তিনি বলেন, আগামী ১২ থেকে ২৪ মাসের মধ্যে বিটকয়েন, ইথেরিয়াম, সোলানা এবং অ্যালগোরান্ডের সুন্দর আশাবদী দৃশ্য দেখতে পাচ্ছি।

Leave a Comment

Your email address will not be published.

হোম
নিউজ
ট্রেডিং স্কুল
ব্রোকার
সিগন্যাল
ক্লাব
Scroll to Top