সোনেভা মালদ্বীপ ও থাইল্যান্ড রিসোর্টগুলোতে ক্রিপ্টো পেমেন্ট গ্রহণ করছে

বিলাসবহুল রিসোর্ট চেইন সোনেভা বিটকয়েন ও ইথেরিয়ামের মাধ্যমে প্রেমেন্ট গ্রহণ শুরু করেছে। মালদ্বীপে সোনেভার তিনটি রিসোর্ট রয়েছে (সোনেভা ফুশি, সোনেভা জানি ও অ্যাকোয়াতে সোনেভা)। এছাড়াও থাইল্যান্ডে একটি রিসোর্ট রয়েছে ( সোনেভা কিরি)।

ক্রিপ্টোকারেন্সি গ্রহণের জন্য সোনেভা দুটি কোম্পানির সাথে অংশীদারিত্ব করেছে। কোম্পানিগুলো ক্রিপ্টো পেমেন্ট সলিউশন প্রদানকারী ট্রিপল ও পেমেন্ট প্ল্যাটফর্ম প্রদানকারী পোমেলো। কোম্পানিগুলো সিঙ্গাপুর মনিটারি অথরিটি (এমএএস) দ্বারা লাইসেন্সপ্রাপ্ত।

সোনেভার প্রধান ফাইনান্সিয়াল অফিসার ব্রুস ব্রমলি বলেন, সোনেভাতে আমরা সবসময় আতিথেয়তা শিল্পে অগ্রগামী হওয়ার চেষ্টা করেছি। এছাড়াও বলেন, ক্রিপ্টোকারেন্সিগুলোকে পেমেন্টের পদ্ধতি হিসেবে গ্রহণ করা আমাদের আন্তর্জাতিক গেস্টদের বিশ্বের যে কোনো জায়গা থেকে সহজেই পেমেন্ট গ্রহণ করার আরেকটি উদাহরণ।

ইলম মাস্কের কোম্পানিসহ বিশ্বের বিভিন্ন আন্তর্জাতিক কোম্পানিগুলো ইতিমধ্যে ক্রিপ্টো পেমেন্ট গ্রহণ শুরু করেছে। আশা করা হচ্ছে, খুব শীঘ্রই ক্রিপ্টো বিপ্লব হওয়ার সম্ভাবনা রয়েছে। এমনটা হলে বাংলাদেশসহ উন্নয়নশীল দেশগুলোও ক্রিপ্টো পেমেন্টের আওতায় চলে আসবে।

Leave a Comment

Your email address will not be published.

হোম
নিউজ
ট্রেডিং স্কুল
ব্রোকার
সিগন্যাল
ক্লাব
Scroll to Top