মধ্যপ্রাচ্যে টিউশনের জন্য ক্রিপ্টো গ্রহণ করায় দুবাই স্কুল প্রথম

দুবাই ঘোষণা করেছে ক্রিপ্টোতে টিউশন ফি গ্রহণ করার জন্য দুবাইয়ের সিটিজেন স্কুল প্রথম হয়েছে। ২০২২ সালের সেপ্টেম্বরের মধ্যে স্কুলটি বিটকয়েন ও ইথেরিয়ামে পেমেন্ট গ্রহণ করবে।

সিটিজেন স্কুল কর্তৃপক্ষ থেকে জানানো হয়, ক্রিপ্টোতে পেমেন্ট একটি ডিজিটাল কারেন্সি প্ল্যাটফর্মের সাথে টাই-আপে গ্রহণ করা হবে যা ক্রিপ্টোকারেন্সি পেমেন্ট প্রক্রিয়া করবে এবং স্বয়ংক্রিয়ভাবে সেগুলোকে আমিরাতি দিরহামে রূপান্তর করা হবে।

ক্রিপ্টো পেমেন্ট পদক্ষেপটি দুবাই সরকারের সাম্প্রতিক ভার্চুয়াল সম্পদ নিয়ন্ত্রণ আইনের প্রথম পদক্ষেপ হিসেবে বিবেচিত হবে। সিটিজেন স্কুলের প্রতিষ্ঠাতা ড. আদিল আলজারুনি বলেছেন:

কিছুক্ষণ আগেও ক্রিপ্টোকারেন্সি শুধুমাত্র সুদক্ষ বিনিয়োগকারীদের মধ্যে একটি ভাসমান শব্দ ছিল। যাইহোক, আজ ক্রিপ্টোকারেন্সি অনেক বেশি মূলধারায় পরিণত হচ্ছে, প্রথাগত আর্থিক ব্যবস্থাকে পুননির্মাণ করছে।

Untitled-2.jpg

তিনি আরও বলেন পরবর্তী প্রজন্ম ও সংযুক্ত আরব আমিরাতের ডিজিটাল অর্থনীতির প্রতি সমর্থন দেখিয়ে বলেন, এই নতুন পেমেন্ট প্রদানের সুবিধা চালু করার মাধ্যমে, আমরা সংযুক্ত আরব আমিরাতের ডিজিটাল অর্থনীতি অর্জনে তরুণ প্রজন্মের ভূমিকা বাড়ানোর জন্য উন্মুখ।

যত বেশি মানুষ ডিজিটালাইজেশনের যুগকে গ্রহণ করবে, আজকের শিশুরা তত বেশি আগামী দিনের উদ্যোক্তা ও বিনিয়োগকারী হবে।

Leave a Comment

Your email address will not be published.

হোম
নিউজ
ট্রেডিং স্কুল
ব্রোকার
সিগন্যাল
ক্লাব
Scroll to Top